শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

সুুন্দরগঞ্জে মাছ চুরির মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ

সুুন্দরগঞ্জে মাছ চুরির মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে খামারের মাছ চুরির মামলায় জামিনের আবেদন না মঞ্জুর করে ৬ জনকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। গতকাল রবিবার আদালত এ আদেশ দেন।
জানা গেছে, উপজেলার উত্তর কালির খামার গ্রামে স্থানীয় কিছু মৎস চাষি পানি উন্নয়ন বোর্ডের বাঁধের পরিত্যক্ত জলাশয় শর্তসাপেক্ষে ইজারা নিয়ে মাছ চাষ করছিল। বর্তমানে বন্যায় ইজারাকৃত খামারের মাছ বের হয়ে যাওয়ার আশঙ্কায় চারপাশে নেট জাল দিয়ে ঘিরে রাখে মাছ চাষিরা। কিন্তু প্রতিহিংসা বশত গত ১৮ জুলাই স্থানীয় কয়েকজন জোর পূর্বক মাছ ধরে নিয়ে যায় এবং খামারের নেট জাল খুলে দিয়ে যায়। এতে খামারের অনেক মাছ বের হয়ে যায়। এসময় মৎস্য চাষিরা বাঁধা প্রদান করলে তারা হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করেন। বাধ্য হয়ে মৎস্য চাষি সমিতির সভাপতি মিনারা বেগম ৬ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে গত শনিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেন। এরা হলেন উত্তর কালির খামার গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে ছামছুল হক, মৃত জেহারত উল্ল্যার ছেলে নুরুল হক ও নুরুল হকের ছেলে বেলাল হোসেন। আটককৃতদের পুলিশ আদালতে প্রেরণ করলে বাকি ৩ আসামীসহ ৬ জন জামিনের আবেদন করেন। আদালত জামিন আবেদন না মঞ্জুর করে সকল আসামীকে জেল হাজতে প্রেরণ করেন। বাকি ৩ আসামী হলেন উত্তর কালির খামার গ্রামের নুরুল হকের ছেলে বাবলু মিয়া, মৃত দবির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম ও শহিদুল ইসলামের ছেলে মোস্তা মিয়া। কোর্ট জিআরও বেলাল হোসেন জেল হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com