সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জ ডি ডব্লিউ কলেজের ৬১ জন শিক্ষক-কর্মচারী সরকারিভাবে যোগদান

সুন্দরগঞ্জ ডি ডব্লিউ কলেজের ৬১ জন শিক্ষক-কর্মচারী সরকারিভাবে যোগদান

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জ ডিড রাইটার সরকারি কলেজের ৬১ জন শিক্ষক-কর্মচারী বেসরকারি থেকে সরকারিভাবে যোগদান করেছেন।
গত বুধবার কলেজের অধ্যক্ষ একেএমএ হাবীব সরকারের কাছে দিনভর উৎসবমুখর পরিবেশে সরকারি শিক্ষক-কর্মচারিরা সরকারিভাবে যোগদান করেন।
সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮এর বিধি-৫ এবং বিধি ৬ এর বিধান মোতাবেক তারা সরকারি নিয়োগ পান। এর আগে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা এর ৫ নভেম্বর ২০২৩ তারিখের ৩৭.০০.০০০০.০৮৫.১৫.১৪২(এ).২২-১০৯ স্মারক মুলে গত মঙ্গলবার কলেজের অধ্যক্ষ একেএমএ হাবীব সরকার নন-ক্যাডার প্রশাসনিক হিসেবে অধিদপ্তরের কার্যালয়ে সরকারিভাবে যোগদান করেন। একই সাথে তিনি কলেজটির পূনরায় অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পান। কলেজের ৬১ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে একজন উপাধ্যক্ষ, ৭ জন সহকারী অধ্যাপক, ৩১ জন প্রভাষক, একজন শরীরচর্চা শিক্ষক, একজন গ্রন্থাগারিক, একজন সহকারি গ্রন্থাগারিক, ৩ জন প্রদর্শক, তিনজন অফিস সহকারি, ৪ জন অফিস সহায়ক, ২ জন করে নিরাপত্তা কর্মী, একজন আয়া ও একজন পরিচ্ছন্নতা কর্মী রয়েছে।
সুন্দরগঞ্জ ডিড রাইটার সরকারি কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষক (নন ক্যাডার) জাফর আলী সরকার জানান, সরকারি কলেজের প্রভাষক (নন ক্যাডার) হিসেবে যোগদান করার ফলে আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com