শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

সুন্দরগঞ্জে হামলা-লুটপাট কালে ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জে হামলা-লুটপাট কালে ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে দিনে-দুপুরে বাড়ীতে-হামলা চালিয়ে মারপিট ও লুটপাট করার সময় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার খামার ধুবনী গ্রামে ঘটেছে ।
মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মোটর সাইকেল যোগে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল উপজেলার খামার ধুবনী গ্রামের মৃত আছর উদ্দিন আকন্দের ছেলে আবু বক্কর সিদ্দিকের বাড়িতে অনধিকার প্রবেশ করে হামলা চালিয়ে বাড়ির লোকদের মারপিট করে । এতে ৪/৫ জন আহত হয় । এছাড়া মহিলাদের শ্লীলতাহানী করে আসবাবপত্র ভাংচুর করে । এরপর ভয়-ভীতি ও হুমকী প্রদর্শন করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট-পাট করে নেয় । ওই সময় বাড়ির লোকজনের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে গিয়ে বাড়িটি ঘিরে ফেলে পুলিশকে খবর দেয় । খবর পেয়ে কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয় । এ সময় পুলিশ হামলাকারীদের ব্যবহৃত ৪টি মোটর সাইকেল জব্দ করে । গ্রফতারকৃতরা হলেন, ধুবনী কঞ্চিবাড়ী গ্রামের গোলাম রব্বানীর ছেলে এমিল সাদেকীন (২৭), মৃত-আব্দুর রহমানের ছেলে সবুজ মিয়া (২১) ও হায়দার আলীর ছেলে বেলাল হোসেন (২০) । আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে । এ ঘটনায় আবু বক্কর সিদ্দিক থানায় একটি মামলা দায়ের করেছেন। থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবাহান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com