শুক্রবার, ১৮ জুন ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা গোবিন্দগঞ্জে তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার গাইবান্ধায় ভাঙন ও বন্যা আতংকে এলাকাবাসীঃ ২৫ কিঃমিঃ ব্রহ্মপুত্র নদের বন্যা নিয়ন্ত্রন বাঁধের বেহাল অবস্থা সুন্দরগঞ্জে এক মাদককারবারি গেপ্তার

সুন্দরগঞ্জে মুজিব শতবর্ষ ক্ষণগণনা মেশিন ভাংচুরের ঘটনায় ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জে মুজিব শতবর্ষ ক্ষণগণনা মেশিন ভাংচুরের ঘটনায় ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জে প্রতিনিধিঃ সুন্দরগঞ্জ উপজেলায় মুজিব শতবর্ষ ক্ষণগণনা ডিজিটাল মেশিন ভাংচুরের ঘটনায় আরও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এনিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন, উপজেলার মধ্যে বেলকা গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক, পরান গ্রামের আনছার আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক ও দক্ষিণ মরুয়াদহ গ্রামের আজগর আলীর ছেলে সাইফুল ইসলাম।
গত বৃহস্পতিবার সেই পিআইও নুরুন্নবী সরকারের অপসারণের দাবিতে জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপজেলা দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের মূল ফটকে যায়। বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মূল ফটকের সামনে বিক্ষোভ করার একপর্যায় মূল ফটকের উপরে ঝুঁলানো মুজিব শতবর্ষের ডিজিটাল ক্ষণগণনা মেশিন ভাংচুরের ঘটনা ঘটে। এরই প্রতিবাদে তাৎক্ষণিকভাবে উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল করে। মুজিব শতবর্ষ ক্ষণগণনা ডিজিটাল মেশিন ভাংচুরের ঘটনা নিয়ে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা শাহ মোঃ ফেরদৌস হোসেন বাদি হয়ে ১০ জন নামীয়সহ ১০০জন হতে ১৫০জন অজ্ঞতানামা আসামি করে থানায় মামলা করে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ৩ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আরও আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com