বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

সুন্দরগঞ্জে মা ও মেয়ের মনোনয়ন জমা

সুন্দরগঞ্জে মা ও মেয়ের মনোনয়ন জমা

স্টাফ রিপোর্টারঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মা ও মেয়ে। গত ৩০ নভেম্বর মা উপজেলা আওয়ামীলীগের সভাপতি নৌকা মার্কার প্রার্থী মিসেস আফরুজা দলীয় মনোনয়ন পত্র জমা দেয়ার পর, তার বড় মেয়ে আব্দুল নাহিদ নিগার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। এনিয়ে এলাকায় চলছে ব্যাপক সমালোচনা এবং পর্যালোচনা। অনেকে বলছেন মা আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন তারপরও কেন মেয়ে স্বতন্ত্র প্রার্র্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন।
উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু বলেন, সকল নাগরিকের নির্বাচন করার অধিকার রয়েছে। সে যেই হোক না নির্বাচন করতে পারে। তবে বর্তমান রাজনৈতিক মেরুকরণ বোঝা দায়, নির্বাচনে প্রতিদ্বন্দ্বি থাকা একান্ত প্রয়োজন। সে কারনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে নির্বাচনের মনোনয়ন জমা দিয়েছেন আব্দুল্লাহ নাহিদ নিগার। জয়ের ব্যাপারে আওয়ামীলীগ আশাবাদী।
স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ নাহিদ নিগার বলেন, সুন্দরগঞ্জ উপজেলা একটি অবহেলিত উপজেলা। নির্বাচনে জয়লাভ করতে পারলে সুন্দরগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা গিসেবে গড়ে তুলব। ব্যক্তিগত ভাবে তিনি একজন বিএসসি ইঞ্জিনিয়ার।
মা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও দলীয় মনোনয়ন প্রার্থী মিসেস আফরুজা বারী বলেন, সুন্দরগঞ্জের মানুষ পরিবর্তন চায়। সে কারনে আওয়ামীলীগের জয় সুনিশ্চিত। সকলের নির্বাচন করার অধিকার রয়েছে। আমার মেয়ের নির্বাচন করার মত যোগ্যতা রয়েছে। সে কারনে সে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com