শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে মলম পাটির মূলহোতাসহ ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জে মলম পাটির মূলহোতাসহ ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মলম পাটির মুলহোতা মোঃ সুমন মিয়াসহ ৩ জনকে গ্রেফতার ও লুন্ঠিত মালামাল এবং একটি ইজি অটোবাইক উদ্ধার করেছে। পূর্বের গ্রেপ্তারকৃত আসামি মোঃ সুরুজ্জামান মিয়ার তথ্যের ভিত্তিত্বে গত সোমবার ভোরে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে তার নিজবাড়ী হতে মোঃ সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয় এবং মালামাল ইজিবাই জব্দ করা হয়। সুমন ওই গ্রামের মোঃ শাহ আলম মিয়ার ছেলে।
এনিয়ে গত সোমবার বিকালে সুন্দরগঞ্জ থানায় প্রেস ব্রিফিং করেছেন গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতির্ময় গোপ। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মিলন কুমার চ্যাটার্জী, এসআই আকতার হোসেন প্রমূখ।
জানা গেছে, গত ৪ ফেব্রুয়ারী গাইবান্ধা সদর ইউনিয়নের বড় আটা গ্রামের মোঃ মনিরুল ইসলামের ইজিবাইক ভাড়া করেন মলমপাটির সদস্য মোঃ সুরুজ্জামান মিয়া ও মোঃ নজরুল ইসলাম। বিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের ধোপাডাঙ্গা বাজার সংলগ্ন এলাকায় নিয়ে এসে চালক মনিরুলকে পান খাইয়ে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা। এনিয়ে থানায় মামলা হলে হলে পুলিশ অভিযান চালিয়ে অজ্ঞাতনামা ৩ আসামি মোঃ লুৎফর রগমান, মোঃ মুর্শিদ মিয়া, ও মোঃ নাজমুল ইসলামকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্য মোতাবেক এজাহার নামীয় আসামি সুরুজ্জামান ও নজরুল ইসলাকে গ্রেপ্তার হয়। গত সোমবার সুরুজ্জামানের তথ্য মোতাবেক মুল হোতা সুমন ওরফে কতিত শামীমকে গ্রেফতার করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com