শুক্রবার, ০২ জুন ২০২৩, ১০:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সাপমারা ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিক্ষা ব্যাবস্থা উন্নত আধুনিক ও শিক্ষার মান উন্নয়নের কৃতিত্ব একমাত্র প্রধানমন্ত্রীর -মাহমুদ হাসান রিপন এমপি সুন্দরগঞ্জে সাব প্রাণী সম্পদ কল্যাণ কেন্দ্রের বেহালদশাঃ গ্রাম গঞ্জে পশু ডাক্তারের নামে হাতুড়ে ডাক্তারের ছড়াছড়ি গাইবান্ধায় আওয়ামীলীগের ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপন সাঘাটায় রেকর্ডভুক্ত জমিতে ব্রীজ নিমার্ণ কাজে বাধাঁ প্রদান করায় ঠিকাদার কর্তৃক থানায় অভিযোগ কলেজপাড়ায় পৌর নাগরিকদের সভা নলডাঙ্গায় নবীন ও বসন্ত বরণ অনুষ্ঠান গাইবান্ধায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা গাইবান্ধায় মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গোবিন্দগঞ্জে সরকারি বই বিক্রিকালে জনতার হাতে শিক্ষক-কর্মচারী আটক

সুন্দরগঞ্জে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

সুন্দরগঞ্জে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ সুন্দরগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ সাহাবাজ গ্রামের পাড়ের ভিটা এলাকায় এ ঘটনা ঘটে।
মারা যাওয়া ওই দুই শিশুর নাম হাজরা আক্তার ওরফে হাসি (৫) ও মিষ্টি আক্তার (৪)। তারা মামাতো ও ফুপাতো বোন। হাসি আক্তার দক্ষিণ সাহাবাজ গ্রামের হজরত আলী মেয়ে ও মিষ্টি আক্তার একই গ্রামের বিফল মিয়ার মেয়ে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, হাজরা ও মিষ্টি দুজনে প্রতিদিনের মতো বাড়ির পাশে পুকুরপাড়ে খেলতে যায়। খেলার একপর্যায়ে পুকুরের পানিতে ডুবে মারা যায় তারা। সর্বানন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহাবুবার রহমান বলেন, মিষ্টি আক্তারের মা-বাবা ঢাকায় থাকেন। এ কারণে মিষ্টি তার নানার বাড়িতে থাকত।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, সর্বানন্দ ইউপির চেয়ারম্যানের কাছ থেকে মোবাইল ফোনে বিষয়টি শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com