বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৪ অপরাহ্ন

সুন্দরগঞ্জে গাঁজা সেবনকারী ৪ জনের জেল

সুন্দরগঞ্জে গাঁজা সেবনকারী ৪ জনের জেল

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে গাঁজা সেবনকারী ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল দুপুরের দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ গাঁজাখোরদের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। গাঁজা ব্যবসায়ি এক নারীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ইউএনও মোহাম্মদ আল মারুফের নেতৃত্বে গতকাল সকাল থেকে অভিযান পরিচালনা শুরু করেন। এসময় ৪ স্পটে গাঁজা সেবনকালে ৪ জনকে আটকসহ গাঁজা, গাঁজা সেবনের উপকরণ জব্দ করেন। আটককৃতরা হলেন উপজেলার সুবর্নদহ গ্রামের নবীর উদ্দিনের ছেলে শামীম ইসলাম, পশ্চিম বাছহাটি গ্রামের নলিন চন্দ্রের ছেলে সুনিল চন্দ্র, উত্তর মরুয়াদহ গ্রামের আঃ কাদেরের ছেলে আঃ মান্নান ও তার ছেলে হযরত আলী। এদের মধ্যে আঃ মান্নানের ৪ মাস করে এবং শামীম ইসলাম,সুনিল ও হযরতের ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালত।
অভিযানে ইউএনওর সাথে অংশ নেন গাইবান্ধা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আনোয়ারুল হাবিবসহ সঙ্গীয় ফোর্স। এছাড়া লালচামার গ্রামের শাফিউল ইসলামের স্ত্রী জাহানারা বেগমকে ৫’শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com