শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৯:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় আমন কাটার পরই আলু চাষে ব্যস্ত চাষিরা ১৫ বছরে বদলে যাওয়া উপজেলার নাম গোবিন্দগঞ্জ গাইবান্ধার পাঁচটি আসনের তিনটিতেই আওয়ামী লীগের নারী প্রার্থী গাইবান্ধা ২ সদর আসনে স্বামী স্ত্রীর স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল গাইবান্ধায় কালো পতাকা মিছিল সমাবেশ গাইবান্ধার ৫টি আসনে ৫২ জনের মনোনয়নপত্র দাখিল স্ত্রীর লাশ ফেলে পালিয়ে যাওয়া স্বামীর প্রাণ গেল ট্রেনে ১৬ বছর সংসারের পর স্ত্রীর সাথে বিচ্ছেদঃ ২০ কেজি দুধ দিয়ে গোসল করেছেন স্বামী হৃদরোগের চিকিৎসায় ইউজিসির গবেষণা সহায়তার অনুমোদন পেয়েছেন ডঃ হযরত আলী সুন্দরগঞ্জে বিজয় দিবসের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে কলেজ ছাত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুন্দরগঞ্জে কলেজ ছাত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে জিতু আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে পুলিশ ছাত্রির নানা জহুরুল হকের বাড়ি উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামদেব (ভাটারপাড়) গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করেন। জিতু আক্তার একই ইউনিয়নের দেওডোবা গ্রামের শামছুল হক ভুট্টুর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জিতু আক্তার তার নানা জহুরুল হকের বাড়িতে থেকে লেখাপড়া করে আসছিল। গতকাল রবিবার সকালে তার নানা-নানীর সাথে ভাত খেয়ে নিজ শয়ন ঘরে যায় জিতু। কিছুক্ষণ পর তার নানী নাতনি জিতুকে ডাকে। জিতু কোন সাড়া না দেয়ায় দরজা খুলে ঘরে ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়। কারণ দরজা ছিল লাগানো। বাধ্য হয়ে জানালা দিয়ে ভিতরে তাকিয়ে দেখতে পায় ভেতরে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে তার নাতনি। এসময় তার নানী জরিনা বেগম চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে গিয়ে জানালা ভেঙ্গে ওড়না কেটে জিতুর ঝুলন্ত মরদেহ ঘরের মেঝেতে নেমে ফেলে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে জিতুর উদ্ধার করেন। তবে এভাবে জিতুর আত্মহত্যার কোন কারণ জানাতে পারেনি এলাকাবাসি। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com