বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

সুন্দরগঞ্জে এসএসসি-সমমানের পরীক্ষা দিচ্ছে ৬ হাজার শিক্ষার্থী

সুন্দরগঞ্জে এসএসসি-সমমানের পরীক্ষা দিচ্ছে ৬ হাজার শিক্ষার্থী

স্টাফ রিপোর্টারঃ আজ বৃহস্পতিবার শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। সুন্দরগঞ্জ উপজেলার ১০টি পরীক্ষা কেন্দ্রে ৫ হাজার ৯৬১ জন পরীক্ষার্থী এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় অংশগ্রহন করছে। এর মধ্যে এসএসসি ৪ হাজার ৬৮০ জন, দাখিল ৯৬২ জন এবং ভোকেশনাল ৩১৯ জন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, উপজেলার এসএসসি পরীক্ষা কেন্দ্র সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ৭৩৯ জন, সুন্দরগঞ্জ আমিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫৭১ জন, শিবরাম স্কুল এন্ড কলেজে ৭৬১ জন, কাঠগড়া উচ্চ বিদ্যালয়ে ৬২৫ জন, ধর্মপুর ডিডিএম উচ্চ বিদ্যালয়ে ৭৫০ জন, বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ে ৮৭৯ জন, পাঁচগাছি শান্তিরাম মডেল উচ্চ বিদ্যালয়ে ৩৫৫ জন. দাখিল পরীক্ষা কেন্দ্র ধুমাইটারি ফাজিল মাদ্রাসায় ৪৯১ জন, বোয়ালী সিনিয়র মাদ্রাসায় ৪৭১ জন, ভোকেশনাল পরীক্ষা কেন্দ্র পাঁচগাছি শান্তিরাম মডেল উচ্চ বিদ্যালয়ে ১৫০ জন এবং ধর্মপুর এসআইডি ভোকেশনাল স্কুলে ১৬৯ জন।
উপজেলা নিবার্হী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ কাওছার হাবীব জানান, প্রতিটি কেন্দ্রে একজন করে অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। সুষ্ঠু ও মনোরম পরিবেশে পরীক্ষা পরিচালনার জন্য কেন্দ্র সচিবসহ সংশিষ্ট কর্মকর্তাদের কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com