শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

সুন্দরগঞ্জে ইভটিজিং এর প্রতিবাদ করায় পিতাকে মারপিট

সুন্দরগঞ্জে ইভটিজিং এর প্রতিবাদ করায় পিতাকে মারপিট

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে মেয়েকে ইভটিজিং করার প্রতিবাদ করায় ইভটিজারদের হাতে পিতা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা গেছে, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সুন্দরগঞ্জে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোখলেছুর রহমানের মেয়ে আমিনা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী (১৪) কে দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের চান মিয়া মিস্ত্রীর ছেলে মাহফুল ইসলাম মুন্না দীর্ঘদিন থেকে ফেইসবুকসহ স্কুল যাওয়া-আসার পথে নানান ভাবে উত্যক্ত করে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় মোখলেছুর রহমানের দহবন্দ ইউনিয়ন পরিষদ সংলগ্ন সরকারী বাসভবন (সাবেক বিএস কোয়াটার) এর সামনে মুন্নাকে ঘোরাফেরা করতে দেখলে মোখলেছুর রহমান তার কাছে ঘোরাফেরার কারণ জানতে চান। এতে মুন্না ক্ষিপ্ত হয়ে ওঠে। এ নিয়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকেই আটক করে থানায় নেয়। পরে পুলিশ মোখলেছুরকে ছেড়ে দিয়ে মুন্নাকে আটক রাখেন। মোখলেছুর থানা থেকে বাড়ি ফেরার সময় পথিমধ্যে ওৎ পেতে থাকা মুন্নার লোকজন তাকে এলোপাতারী মারপিট করে। মারপিটে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করান। থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুল সোবাহান জানান, মোখলেছুর রহমান বাদি হয়ে মুন্নাসহ ৬জনকে আসামী করে থানায় একটি এজাহার দায়ের করেছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com