শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন

সুন্দরগঞ্জে অনৈতিক কর্মকান্ডে জনতার হাতে পুলিশের এএসআই আটক

সুন্দরগঞ্জে অনৈতিক কর্মকান্ডে জনতার হাতে পুলিশের এএসআই আটক

স্টাফ রিপোর্টারঃ সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর ছড়ারপাতা গ্রামে গত শুক্রবার রাত সাড়ে নয়টার সময় এক প্রবাসির স্ত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের সময় স্থানীয় লোকজন হাতেনাতে আটক করেছে পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) তোফাজ্জল হোসেনকে। তিনি ওই উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন।
স্থানীয় লোকজন জানান, পারিবারিক মামলার কারণে এক প্রবাসির স্ত্রীর সাথে ওই পুলিশ সদস্যের সখ্যতা গড়ে ওঠে। সেজন্য পুলিশ সদস্য তোফাজ্জল দীর্ঘদিন থেকে ওই বাড়িতে যাওয়া আসা করতেন। বিষয়টি স্থানীয়দের নজরে আসে। গত শুক্রবার রাতে পুলিশ সদস্য ওই বাড়িতে গিয়ে প্রবাসির স্ত্রীর সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে গাছের সাথে বেঁধে রাখে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে এএসআই তোফাজ্জল হোসেনকে উদ্ধার করে নিয়ে আসে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চেল্যের সৃষ্টি হয়েছে। এব্যাপারে কঞ্চিবাড়ি তদন্ত কেন্দ্র্রের ইনচার্জ মানষ রঞ্জন জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
এব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, অভিযুক্ত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তোফাজ্জল হোসেনকে প্রত্যাহার করে গতকাল শনিবার বিকেলে কঞ্চিবাড়ি তদন্ত কেন্দ্র থেকে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com