রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:০২ অপরাহ্ন

সিপিবির ৯ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

সিপিবির ৯ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ৯ম জেলা সম্মেলন গত বৃহস্পতিবার ১১ দফা বিধিনিষেধ জারি করায় দু’দিনব্যাপি সম্মেলনের উন্মুক্ত অধিবেশন, সমাবেশ ও শোভাযাত্রা সংক্ষিপ্ত করে সীমিত পরিসরে উদ্বোধনী অনুষ্ঠান ও কাউন্সিল অধিবেশ করে দলটি। সম্মেলন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গণতন্ত্রহীনতা, লুটপাট এবং রাজনৈতিক সংকট থেকে মুক্তির জন্য বিকল্প রাজনৈতিক শক্তির উত্থান ঘটানোর আহ্বান জানিয়েছেন সিপিবি নেতারা।
গতকাল গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এতে পার্টির জেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ের ১৫১ জন প্রতিনিধি এবং ১৫ জন পর্যবেক্ষক অংশ নেন। এর আগে পাবলিক লাইব্রেরি চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে সম্মেলনের উদ্বোধন করা হয়। সিপিবির গাইবান্ধা জেলা শাখার সভাপতি মিহির ঘোষ এতে সভাপতিত্ব করেন। পার্টির কেন্দ্রীয় কমিটির সহকারী সাধারণ সম্পাদক কাজী সাজ্জাদ জহির চন্দন সম্মেলনের উদ্বোধন ঘোষনা করেন। এরপর রণজিত সরকারের গণসঙ্গীত পরিবেশন, দেবাশিষ দাশ দেবুর আবৃত্তি ও শোক প্রস্তাব পাঠের মধ্যদিয়ে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য নারীনেত্রী মুনিরা বেগম অনু, সিপিবি সাবেক জেলা সভাপতি শাহাদাৎ হোসেন লাকু, ওয়াজিউর রহমান রাফেল, ছাদেকুল ইসলাম, মুরাদ জামান রব্বানী।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com