বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

সাদুল্লাপুরে স্কুলছাত্রী উত্যাক্ত ও শিশু ধর্ষণের চেষ্টা, ২ যুবক আটক

সাদুল্লাপুরে স্কুলছাত্রী উত্যাক্ত ও শিশু ধর্ষণের চেষ্টা, ২ যুবক আটক

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলায় স্কুলছাত্রীকে অত্যাক্ত ও শিশু ধর্ষণ টেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগে শাহাজান মিয়া (৩০) ও শাওন প্রধান (২০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। গতকাল আটককৃতদের আদালতে পাঠানো হয়।
স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে শাহাজান মিয়া পার্শ্ববর্তী পুর্ব খামার দশলিয়া গ্রামের এক স্কুলছাত্রী (১৩) কে প্রেমের প্রস্তাব দেওয়াসহ প্রায়ই পথরোধ করে নানাভাবে অত্যাক্ত করে আসছিল। এ বিষয়ে ওই ছাত্রীর পিতা সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করে। এ ঘটনায় থানা পুলিশ শনিবার সন্ধ্যায় শাহাজানকে আটক করে।
অপরদিকে, গত শনিবার সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে শাওন প্রধান প্রতিবেশী এক শিশুকন্যা (৪) কে ফুসলিয়ে তার ঘরে নিয়ে ঘরে নিয়ে যায়। সেখানে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে শাওন প্রধান সটকে পড়ে। বিষয়টি স্বজনরা জানতে পেরে ওই শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান।
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, এসব ঘটনায় পৃথক দুটি এজাহার দায়ের হয়েছে। গত শনিবার সন্ধ্যায় অভিযুক্তদের আটক করে রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com