শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ধাপেরহাটে জন্ম নিবন্ধন নিয়ে যত জ্বালা হয়রানীর শেষ নেই ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রামচন্দ্রপুরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ১ আহত ২ গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা

সাদুল্লাপুরে সাংবাদিকের উপর মাদক ব্যবসায়ীর হামলা

সাদুল্লাপুরে সাংবাদিকের উপর মাদক ব্যবসায়ীর হামলা

সাদুল্লাপুর প্রতিনিধিঃ দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক ঘাঘট পত্রিকার সাদুল্লাপুর উপজেলা প্রতিনিধি খোরশেদ আলমের উপর হামলা চালিয়েছে স্থানীয় মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম।
গতকাল সোমবার দুপুরে সাদুল্লাাপুর উপজেলা পরিষদের সামনের রাস্তার উপর প্রকাশ্যে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সাংবাদিক খোরশেদ আলমের উপর হামলা চালানো হয়। হামলায় আহত সাংবাদিক খোরশেদ আলমকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এনিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা গেছে, সাদুল্লাপুর উপজেলা শহরতলীর জয়েনপুর গুচ্ছগ্রামের আবু তাহের মিয়ার ছেলে আশরাফুল ইসলাম পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এই কারণে একাধিকবার জেলে গেছে আশরাফুল ইসলাম। তার মাদক ব্যবসা নিয়ে বিভিন্ন সময় পত্রিকায় এবং নিজের ফেসবুক আইডিতে সংবাদ প্রকাশ করেন সাংবাদিক খোরশেদ আলম। এতে সাংবাদিক খোরশেদ আলমের উপর ক্ষিপ্ত ছিলেন মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম।
সর্বশেষ গত রোববার মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম জেল থেকে বেড়িয়ে এসে পরদিন গতকাল সোমবার সাংবাদিক খোরশেদ আলমের উপর হামলা চালায়। হামলার সময় মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলামের সঙ্গে ছিলেন তার স্ত্রী মোরশেদা বেগম, বড় ভাই মোমিনুল ইসলাম ও তার মা মোমেনা বেগম। স্থানীয়রা হামলায় আহত খোরশেদ আলমকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
হামলার শিকার খোরশেদ আলম বলেন, গতকাল সোমবার দুপুরে তিনি উপজেলা পরিষদের সামনের রাস্তার উপর টি-ষ্টলের পাশে দাড়িয়ে ‘চা পান’ করছিলেন। এমন সময় আশরাফুল ইসলাম দেশীয় অস্ত্র সস্ত্রসহ তার লোকজন নিয়ে অর্তকিত আমার উপর হামলা চালায়। আমি চিৎকার শুরু করলে অস্ত্র উচিয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম ও তার লোকজনরা।
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনার সংবাদ পেয়েই তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। অভিযুক্তদের আটক করার জন্য পুলিশ এখনো অভিযান চালাচ্ছে। এই ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেওয়া হবেনা। হামলার ঘটনায় সাংবাদিক খোরশেদ আলম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com