বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

সাদুল্লাপুরে শিবির নেতাকে বই প্রদানের প্রতিবাদে ইউএনও’র অপসারণ দাবি

সাদুল্লাপুরে শিবির নেতাকে বই প্রদানের প্রতিবাদে ইউএনও’র অপসারণ দাবি

Digital Camera

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলা ছাত্র শিবির নেতা মাইদুল ইসলামকে বই পুরস্কার দেওয়ার প্রতিবাদে ইউএনও’র অপসারণ দাবি জানানো হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে স্থানীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় এ দাবি জানানো হয়।
এসময় বক্তব্য রাখেন সাদুল্লাপুর উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল খালেক মিয়া, ছাত্র লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রিপন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এরশাদুল কবির আরিফ ও মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী প্রমূখ।
এর আগে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কর্তৃক শিবির নেতা মাইদুল ইসলামকে বই পুরস্কৃত করার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল সাদুল্লাপুর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এরপর প্রতিবাদ সভায় বক্তরা বলেন সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও ছাত্র শিবির নেতা মাইদুল ইসলাম নাশকতা মামলা ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লবকে হত্যা চেষ্টা মামলাসহ প্রায় দেড় ডজন মামলার আসামি। কথিত এই মাইদুলকে বই পুরস্কৃত করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করাসহ সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নবীনেওজকে ৭২ ঘন্টার মধ্যে অপসারণ দাবি জানান। অন্যথায় আবারও প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com