মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫১ অপরাহ্ন

সাদুল্লাপুরে রাস্তা সংক্রান্ত বিরোধে হামলা নারীসহ আহত ১০

সাদুল্লাপুরে রাস্তা সংক্রান্ত বিরোধে হামলা নারীসহ আহত ১০

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলার দক্ষিণ হাটবামুনি এলাকায় রাস্তা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে।
গতকাল সকালে উপজেলার কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ হাটবামুনি গ্রামের এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে ওসমান গনি আকন্দ (৫০) মতিয়ার রহমান (৪৮), ময়নুল হাসান (৩১), নুরুল আমিন (২১) মুক্তা খাতুন (২৫) ও শাহিনুর বেগম (৪০) কে গাইবান্ধা সদর হাসপাতাল ও সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। অপরদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এর আগে গত সোমবার ও মঙ্গলবারও হামলার ঘটনা ঘটেছে। এতে জুয়েল মিয়া, ময়নুল হাসান ও আইয়ুব আলী আহত হয়। এ ঘটনায় সাদুল্লাপুর থানায় একটি এজার দাখিল করা হয়েছে।
থানার এজাহার সুত্রে জানা গেছে, দক্ষিণ হাটবামুনি গ্রামের তৈয়ব আলী আকন্দের ছেলে তাজুল ইসলামের পরিবারসহ প্রায় ২৭ টি পরিবারের যাতায়াতের জন্য একটি কাঁচা রাস্তা রয়েছে। এটি দিয়ে যুগ যুগ ধরে ওইসব পরিবার ও এলাকার জনসাধারণ চলাচল করে আসছিলেন।
এদিকে একই গ্রামের মৃত কাঞ্চিয়া ব্যাপারীর ছেলে সাখোয়াত হোসেন সাদেক আলী গংরা আক্রোশমূলক ভাবে ওই রাস্তাটি খুটি ও ঘিরা দিয়ে বন্ধ করেন দেন। এতে তাজুল ইসলাম গংরাসহ প্রায় শতাধিক মানুষের চলাচলের বিঘন সৃষ্টি হয়। এ ঘটনায় বাঁধা দিতে গিয়ে সাদেক আলী গংরা দলবদ্ধ হয়ে তাজুল ইসলামদের উপর লাঠিসোডা নিয়ে হামলা চালায়।
এ বিষয়ে সাদেক আলী বলেন, ওই রাস্তাটি আমাদের মালিকানাধীন। তাই বন্ধ করে দেওয়া হয়েছে।
তাজুল ইসলাম জানান, রাস্তাটি আমাদের মালিকানাধীন। প্রায় ৮৫ বছর ধরে এলাকার মানুষ চলাচল করে আসছিলেন। কিন্তু প্রতিপক্ষরা পেশী শক্তি দেখিয়ে রাস্তাটি বন্ধ করে দিয়েছে এবং সবসময় আমাদের হুমকি হামলা চালিয়ে আসছে। এ ঘটনায় সাদুল্লাপুর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com