শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা গোবিন্দগঞ্জে তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার গাইবান্ধায় ভাঙন ও বন্যা আতংকে এলাকাবাসীঃ ২৫ কিঃমিঃ ব্রহ্মপুত্র নদের বন্যা নিয়ন্ত্রন বাঁধের বেহাল অবস্থা সুন্দরগঞ্জে এক মাদককারবারি গেপ্তার

সাদুল্লাপুরে বয়স্ক-বিধবা ও নিগৃহীত ভাতা’র আবেদন ১৬৯৭০ জন

সাদুল্লাপুরে বয়স্ক-বিধবা ও নিগৃহীত ভাতা’র আবেদন ১৬৯৭০ জন

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলার বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীত ভাতা কার্যক্রমে অনলাইনের মাধ্যমে ১৬ হাজার ৯৭০ জন পুরুষ-নারী আবেদন জমা করেছে। গতকাল সাদুল্লাপুর উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।
জানা যায়, গাইবান্ধার দারিদ্রপ্রবণ উপজেলা সাদুল্লাপুর। এ উপজেলায় বয়স্ক (পুরুষ-নারী) ভাতা কার্যক্রম এবং বিধবা ও স্বামী নিগৃহীত নারী ভাতা কার্যক্রমের আওতায় শতভাগ ভাতা কভারেজের জন্য নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ আলোকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের পত্রের পরিপ্রেক্ষিতে সাদুল্লাপু উপজেলা সমাজসেবা বিভাগ কর্তৃক এটি বাস্তবায়ন কল্পে ওইসব ভাতা যোগ্যদের অনলাইনের মাধ্যমে আবেদন আহবান করা হয়। এতে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত বয়স্ক (পুরুষ-নারী) ৯ হাজার ৪৯৯ জন এবং বিধবা ও স্বামী নিগৃহীত নারী ৭ হাজার ৪৭১ জন আবেদন জমা করে। সর্বমোট আবেদনকারীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৯৭০ জনে।
এসব তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা সমাজসেবা অফিসার মানিক চন্দ্র রায় বলেন, বিদ্যমান নীতিমালা অনুযায়ী যাচাই-বাছাই শেষে প্রাপ্যদের ভাতা’র সুবিধা দেওয়া হবে। এটি আগামী জানুয়ারীতে সম্পন্ন হবে বলে তিনি জানান।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com