সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

সাদুল্লাপুরে জুয়ার অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

সাদুল্লাপুরে জুয়ার অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলার কল্যাণপুর বারুনী মেলা উপলক্ষে জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিন সরকারের বিরুদ্ধে মামলা হয়েছে। এই জুয়ার আসরের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গতকাল বৃহস্পতিবার ওই মামলার বিষয়টি নিশ্চিত করেছে সাদুল্লাপুর থানা পুলিশ। অভিযুক্ত আল-আমিন সরকার উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ও দাউদপুর (পশ্চিমপাড়া) গ্রামের সাদা সরকারের ছেলে।
গত ১৫ এপ্রিল রাতে জামালপুর ইউনিয়নের কল্যাণপুরের বারুনীর মেলা উপলক্ষে সিট জামুডাঙ্গা গ্রামের গোলজারের বাড়ির সামনে এই জুয়া বসান আল-আমিন। তার জুয়ার আসর বসানোর ঘটনাটি ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মাঝে নানা সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। মেলা উপলক্ষে জুয়ার আসরে যাওয়ার কথা স্বীকার করেছেন অভিযুক্ত ইউপি সদস্য আল-আমিন সরকার।
এ বিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদ হাসান শুভ (কাওছার মন্ডল) জানান, আল-আমিন মেম্বরের জুয়ার আসর বসানোর ঘটনায় মামলা হয়েছে বলে তিনি শুনেছেন। সাদুল্লাপুর থানার ওসি শফিকুল ইসলাম বলেন, কল্যাণপুরের বারুনীর মেলার আগের রাতে জুয়া খেলার অভিযোগে ৭ জুয়ারিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিন সরকারের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com