মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাদুল্লাপুরে ঝুকি নিয়ে নৌকা ও বাঁশের সাঁকোয় নদী পারাপার গাইবান্ধায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গোবিন্দগঞ্জ রংপুর ইপিজেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন সাঘাটায় ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারি আটক গাইবান্ধায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির মিলনমেলা রোগ পরীক্ষা নামে অর্থ হাতিয়ে নিচ্ছে হেলথ প্লাস ডায়াগনস্টিক সেন্টার গোবিন্দগঞ্জ উপজেলায় এসএসসির প্রশ্ন ফাঁসের অভিযোগে ২ শিক্ষক আটক সুন্দরগঞ্জে দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা প্রেমিকের শাস্তির দাবিতে মানববন্ধন গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযানঃ গ্রেফতার ৩ পলাশবাড়ীতে মাদকসহ ৩ কারবারি গ্রেফতার

সাদুল্লাপুরে কলেজছাত্রীসহ ২ জনের আত্মহত্যা

সাদুল্লাপুরে কলেজছাত্রীসহ ২ জনের আত্মহত্যা

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলার পৃথক স্থানে ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে ছালমা আক্তার (২০) নামের কলেজছাত্রী ও আলম মিয়া (৩৫) নামের এক যুবক আত্নহত্যা করেছে। গতকাল বুধবার বিকেলে সাদুল্লাপুর থানা থেকে এ তথ্য নিশ্চিত করেছেন ওসি কেএম আজমিরুজ্জামান।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া গ্রামের ছোলাইমান আলীর মেয়ে ছালমা আক্তার দীর্ঘদিন ধরে এক ছেলের সঙ্গে প্রেম-ভালোবাসা করে আসছিল। এরই একপর্যায়ে ওই ছেলেকে বিয়ে করবে বলে পরিবারকে জানানো হয়। এতে বাবা-মা অসম্মতি জ্ঞাপন করেন। তারপর পরিবারের পক্ষ থেকে আরেকটি ছেলের সঙ্গে ছালমা আক্তারের বিয়ে ঠিকঠাক হয়। এ বিয়ে গতকাল বুধবার আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হওয়ার কথা ছিল। তবে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দিলে আত্নহত্যা করবে মর্মে বাবা-মাকে জানায় ছালমা। এ নিয়ে ছালমাকে তার বাবা-মা শাসন করে। এরই অভিমানে গত মঙ্গলবার সন্ধ্যার দিকে ছালমা আক্তার বিষ ট্যাবলেট খায়। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছালমা আক্তার মারা যায়।
অপরদিকে, সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের ধারাই গ্রামে দ্বিতীয় বিয়ে করে আলম মিয়া সেখানে বসবাস করে আসছিলেন। এরই একপর্যায়ে গত মঙ্গলবার দুপুরে সকলের অজান্তে ইদুর মারা গ্যাস ট্যাবলেট খাওয়ার পর অচেতন হয়। পরে তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে মারা যায়। আলম মিয়া পীরগঞ্জ উপজেলার লালদীঘি ইউনিয়নের গাংজর (হলদিবাড়ি) গ্রামের আজগর আলীর ছেলে। সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com