বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন

সাদুল্যাপুরে গাছুর বাজার ব্রীজের মধ্যভাগে দেবে যাওয়ায় জনগণের চলাচলে দুর্ভোগ

সাদুল্যাপুরে গাছুর বাজার ব্রীজের মধ্যভাগে দেবে যাওয়ায় জনগণের চলাচলে দুর্ভোগ

স্টাফ রিপোর্টারঃ সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নে ঢোলভাঙ্গা-সাদুল্যাপুর রাস্তার গাছুর বাজারের ব্রীজটির মধ্যভাগ হঠাৎ করে দেবে গেছে। ফলে ওই রাস্তায় চলাচলকারি জনগণকে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, কিছুদিন হলো খোর্দ্দকোমরপুর ইউনিয়নে সাদুল্যাপুর উপজেলায় যাওয়ার একমাত্র রাস্তাটির উপর নির্মিত গাছুর বাজারের ব্রীজটি দেবে যাওয়ায় ওই ইউনিয়নসহ বেশ কয়েকটি গ্রামের মানুষের চলাচল বন্ধ হয়ে গেছে। ফলে উপজেলার সাথে যোগাযোগ ব্যবস্থা এবং ওই রাস্তায় কোন পরিবহন চলাচল না করায় মালামাল আনা নেয়া করা যাচ্ছে না। এমনকি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কোন অসুস্থ রোগীকে জরুরী সেবা নেয়ার জন্যও নিয়ে যাওয়া যাচ্ছে না। এছাড়া ওই এলাকার মানুষরা গাছুর বাজারেও যেতে পারছেন না।
এব্যাপারে স্থানীয় লোকজনদের সাথে কথা বললে তারা জানান, ব্রীজটি নির্মাণের সময় ঠিকাদার প্রতিষ্ঠান স্থানীয় কিছু লোকের সহযোগিতায় সিডিউলের বাহিরে নিম্নমানের রড সিমেন্ট ও অন্যান্য উপকরণ ব্যবহারের কারণে নির্মাণের কয়েক বছরের মধ্যেই ব্রীজটি দেবে গেছে। তাই তারা জনগুরুত্বপূর্ন যাতায়াতের একমাত্র রাস্তার এই ব্রীজটি দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। তা না হলে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com