বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

সাতদিনব্যাপী ফুড কনটেস্ট বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

সাতদিনব্যাপী ফুড কনটেস্ট বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার ফুড লাভারস গ্রুপের উদ্যোগে ফেসবুক পেজে ২৮ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত সাতদিনব্যাপী ফুড কনটেস্ট অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে গতকাল জেলা শহর সংলগ্ন ঘাঘট নদীর পাড়ে স’াপিত নান্দনিক রেস্টুরেন্ট ঘাঘট পাড় সেন্টার মিলনায়তনে পুরস্কার বিতরণ ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ঘাঘট পাড় সেন্টারের সেফ মোঃ হাবিব খানের তৈরী লাল গাজর দিয়ে আকর্ষনীয় একটি ফুলের তোড়া প্রদর্শিত হয়।
ফুড লাভারস ফেসবুক পেজের এ্যাডমিন গাইবান্ধা জেলা এপেক্স ক্লাবের প্রেসিডেন্ট এ.এইচ.এম মনোয়ার হোসেন লাভলুর সভাপতিত্বে এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ স¤পাদক আবু জাফর সাবু, ফটো সাংবাদিক কুদ্দুস আলম, অ্যাডঃ সরদার রোকনুজ্জামান পলাশ, ঘাঘট পাড় সেন্টারের স্বত্ত্বাধিকারী মাকসুদার আক্তার তনু প্রমুখ।
উল্লেখ্য, ফুড কনটেস্টে ৫১৬টি খাবারের ছবি নিয়ে ১৫৯ জন প্রতিযোগি স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করে। এতে ২২ হাজার ৩৯৮ জন লাইক এবং ১২ হাজার ৬৯০ জন কমেন্ট করে। এসমস্ত লাইক কমেন্ট ও বিচারক প্যানেলের মূল্যায়নের ভিত্তিতে ১৬ জনকে পুরস্কৃত করা হয়। প্রথম স্থান অধিকার করে মোঃ মেহেদী হাসান, দ্বিতীয় খাদিজা আকতার লতা এবং তৃতীয় হয়েছে ফারিয়া কবির বুসরা।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com