বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন

সাঘাটা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় ডেপুটি স্পীকার

সাঘাটা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় ডেপুটি স্পীকার

স্টাফ রিপোর্টারঃ সাঘাটা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা গতকাল শনিবার হাসপাতাল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভায় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মন্ডল, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ মাসুদ পারভেজ, মেডিকেল অফিসার ডাঃ দেবাশীষ রায় প্রমূখ।
ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া তার স্বাগত বক্তব্যে বলেন, অন্যান্য ক্রাইসিসের ন্যায় ডেঙ্গু একটি জাতীয় ক্রাইসিস। এর হাত থেকে মানুষকে রক্ষা করতে বর্তমান সরকার সব ধরণের পদক্ষেপ গ্রহণ করেছে। সারাদেশে ডেঙ্গু রোগের ভাইরাসবাহী মশক নিধন কর্মসূচীর পাশাপাশি জনসচেতনতা মূলক সভা সেমিনার র‌্যালী করা হচ্ছে। হাসপাতালের ডাক্তারদের পাশাপাশি পুলিশ বাহিনীও এসব কর্মসূচী পালন করছে। নিজ নিজ এলাকায় মশা নিধনে জনসচেতনতা সৃষ্টি করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
পরে ডেপুটি স্পীকার সাঘাটা উপজেলার উত্তর সাতালিয়া গ্রামে বিএডিসি সেচ বিভাগ কর্তৃক ১৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত একটি রেগুলেটরের উদ্বোধন করেন। এসময় বিএডিসি সেচ বিভাগের নির্বাহী প্রকৌশলী চিত্তরঞ্জন, উপজেলা নির্বাহী অফিসার উজ্জল কুমার ঘোষ, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত উপজেলা সভাপতি নাজমুল হুদা দুদু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com