বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

সাঘাটা ইউনিয়ন পরিষদের ভবনের জায়গা পরিদর্শন

সাঘাটা ইউনিয়ন পরিষদের ভবনের জায়গা পরিদর্শন

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের ঝুকিপূর্ন ভবন ও নতুন প্রস্তাবিত কমপ্লেক্স ভবনের জায়গা গতকাল বৃহস্পতিবার সকালে পরিদর্শন করেন সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন। পরিদর্শনকালে তিনি বলেন, নতুন প্রস্তাবিত ইউনিয়ন
পরিষদ ভবন এর জায়গাটি অনেক সুন্দর ও ভবন নির্মানের জন্য উপযোগী। পুরাতন ইউনিয়ন ভবনটি দীর্ঘদিনের হওয়ায় বর্তমানে খুব ঝুকিপূর্ন হয়ে পড়েছে। নতুন ইউনিয়ন পরিষদ ভবনটি যাতে তারাতারি নির্মিত হয় তারপ্রস্তাব পাঠানোর জন্য তিনি চেয়ারম্যানকে জরুরী ভাবে নির্দেশ দেন।
এসময় আরো উপস্থিত ছিলেন ঘুড়িদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাঘাটা উপজেলা সিও জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, নুরুল ইসলাম, রবিউল ইসলাম, নজরুল ইসলাম, সাঘাটা প্রেসক্লাব সভাপতি জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক আবু তাহের, ঘুড়িদহ ইউনিয়ন কাজী সাইফুল ইসলাম, ইউপি সংরক্ষিত মহিলা সদস্য জেসমিন বেগম, আঙ্গুর বেগম, করিনা বেগম, হেলেনা বেগম, সাধারন সদস্য, আফজাল হোসেন, নুরন্নবী, আনিছুর রহমান, মোস্তফা আকন্দ, ফটিক বেপারী, আব্দুল মজিদ, ফিরোজ আকন্দ, ইউপি সচিব শাহাবুল ইসলাম, রুস্তম আলী প্রমুখ।

 

 

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com