বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

সাঘাটায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য সেমিনার অনুষ্ঠিত

সাঘাটায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য সেমিনার অনুষ্ঠিত

Digital Camera

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার বেকারত্ব দূর করার জন্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাধ্যমে স্বল্প খরচে বিভিন্ন দেশে জনবল পাঠানোর ব্যবস্থা করেছেন এবং প্রত্যেকটি জেলা ও উপজেলায় তাদের দক্ষতা বাড়ানোর জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন। মধ্যস্বত্বভোগী দালালদের হাত থেকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী এ পরিকল্পনা নিয়েছেন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সাকিল আহমেদ, উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম, সরকারি টিটিসি বিভাগীয় প্রধান আমির হোসেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি’র সহকারি পরিচালক নেশারুল হক, গাইবান্ধা জেলা সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ আতিকুর রহমান, সাঘাটা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, মহিলা ভাইস চেয়ারমান পারভীন আক্তার, উপজেলা যবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক প্রমুখ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com