রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩১ অপরাহ্ন

সাঘাটায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুইদিন ধরে অনশন করছেন প্রেমিকা

সাঘাটায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুইদিন ধরে অনশন করছেন প্রেমিকা

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়নের ছাটযোগী পাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। গত শুক্রবার এক সন্তানের জননী জাকিয়া (৩৫) প্রেমিক হিরা (৪০) বাড়িতে অনশন শুরু করেন। গত শনিবার সন্ধ্যা পর্যন্ত তা অব্যাহত রয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের তেলিয়ান গ্রামের জহুরুলের মেয়ে সাথে ছাটযোগী পাড়া গ্রামের শাহিন মিয়ার সাথে ১৯ বছর ধরে ঘড় সংসার করে আসছে। তাদের পরিবারে একটি ছেলে সন্তান জন্ম নেয়। ওই গ্রামের অবঃ শিক্ষক আব্দুল মজিদ এর ছেলে হিরার কু-নজর পড়ে জাকিয়ার প্রতি। দীর্ঘ ৭ মাস ধরে, বিয়ের প্রলোভন দেখিয়ে চলে দৈহিক সর্ম্পক।
বিষয়টি এলাকায় জানাজানি হলে অপায়ন্ত না পেয়ে প্রেমিক হিরার বাড়িতে অনশনে বসেন জাকিয়া। প্রেমিকা জাকিয়া বলেন, বিয়ের প্রতিশ্রুতি বাস্থবায়নে গড়িমসি করলে তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। আমাকে বাড়ি থেকে বেড় করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।
তবে এ ব্যাপারে সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হেসেন সুইট সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, বিয়ের দাবিতে অনশন করছে, আমাকে বিষয়টি বলেননি, বলেছে অন্য কথা। জাকিয়ার পরিবার জানান, চেয়ারম্যান ও ইউপি সদস্যকে বিষয়টি জানিয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com