বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

সাঘাটায় দাদন ব্যবসায়ীর রডের আঘাতে কৃষকের মৃত্যু

সাঘাটায় দাদন ব্যবসায়ীর রডের আঘাতে কৃষকের মৃত্যু

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটায় সুদের লভ্যাংশ মাত্র ৭ হাজার টাকা দিতে ব্যর্থ হওয়ায় এক দাদন ব্যবসায়ীর রডের আঘাতে তোফাজ্জল হোসেন (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল বিষয়টি নিশ্চিত করেছেন সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন।
তিনি জানান, রডের আঘাতে মৃত্যু হয়েছে তোফাজ্জল হোসেন এমন অভিযোগ পাওয়ার পর হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে। মৃত তোফাজ্জল হোসেন উপজেলার ছিলমানেরপাড়া গ্রামের মৃত রইচ উদ্দিন এর ছেলে।
স্থানীয়রা জানান, সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ছিলমানের পাড়া গ্রামের আব্দুল্লাহ হোসেনের ছেলে নজির হোসেনের কাছে থেকে কিছুদিন পূর্বে ১৫ হাজার টাকা লাভের উপর নিয়েছিল তোফাজ্জল হোসেন। গত সোমবার দিবাগত রাতে লাভের ১৫ হাজার টাকার মধ্যে সাত হাজার টাকা দিতে দেরি করায়, দাদন ব্যবসায়ী নজির হোসেন তার লোকজন নিয়ে তোফাজ্জল হোসেনের বাড়িতে এসে অতর্কিত হামলা চালায় এবং রড দিয়ে মাথায় সজোরে আঘাত করে। স্থানীয়রা আহত অবস্থায় তোফাজ্জলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান, গুরুতর হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে গত মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com