রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

সাঘাটায় ডেপুটি স্পীকারের শুকরিয়া আদায় ও দো’য়া মাহফিল

সাঘাটায় ডেপুটি স্পীকারের শুকরিয়া আদায় ও দো’য়া মাহফিল

সাঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি বিদেশ থেকে চিকিৎসা শেষে দেশে সুস্থ্য শরীরে ফিরে আসায় মহান আল্লাহ তা’য়ালার দরবারে শুকরিয়া আদায় ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সাঘাটা উপজেলা বেড়া গ্রাম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মাঠে উপজেলা নির্বাহী অফিসার সর্দার মোস্তফা শাহীন ও সাঘাটা থানা অফিসার ইনচার্জ মতিউর রহমানের সার্বিক ত্বত্তাবধানে গতকাল মঙ্গলবার হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওয়াহিদুজ্জামান মন্টু সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজার রহমান, উপজেলা কৃষকলীগ আহ্বায়ক ও হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু, জুমারবাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাসদ সাধারণ সম্পাদক রোস্তম আলী আকন্দ, জুমারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহফুজার রহমান মাফু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল হাই, পাভেল আহম্মেদ প্রমুখ। শেষে মোনাজাত পরিচালনা করেন মাওঃ আবু সাঈদ। মোনাজাত শেষে শুকরিয়া আদায় ও দো’য়া মাহফিলে জনসমুদ্র জনগণের মাঝে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com