সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

সাঘাটায় ডিজিটাল হসপিটালে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

সাঘাটায় ডিজিটাল হসপিটালে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ সাঘাটায় ডিজিটাল হসপিটালে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। তবে এ বিষয়ে হাসপাতালের পরিচালক আজগর আলী অভিযোগ অস্বীকার করেছেন।
গত মঙ্গলবার উপজেলার ভরতখালী ইউনিয়নের সাকোয়া গ্রামে রেল কলোনিতে বসবাসরত হাবিবুর রহমানের স্ত্রী প্রসূতি মোমেনা বেগমকে নেওয়া হয় বোনারপাড়া ডিজিটাল হসপিটালে সিজারিয়ান অপারেশনে কন্যা সন্তান জন্ম দেন তিনি। পরে কার্টুন বন্দী মরদেহ দিলে পরিবার ও স্থানীয় লোকজনের মধ্যে মৃত্যু নিয়ে নানা গুঞ্জন সৃষ্টি হয় এবং এক পর্যায়ে হাসপাতাল ঘেরাও করে এলাকাবাসী। পরে খবর পেয়ে রাতে উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর ও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
এ বিষয়ে হাসপাতাল পরিচালক আজগর আলীর সাথে কথা হলে তিনি জানান, বাড়িতে ধাত্রীকে দিয়ে প্রসূূতি ডেলিভারি করানোর চেষ্টা করা হয়েছিল, গর্ভের ভিতর নবজাতক উল্টো অবস্থানে থাকার কারণে তারা ব্যর্থ হয়ে হাসপাতালে এনেছে। প্রসূতির খারাপ অবস্থা দেখে ভর্তি নিতে চাইনি। কিন্তু রোগীর স্বজনদের অনুরোধে এবং তারা অঙ্গীকার নামা দেয়ায় এখানে ভর্তি করে সিজার করা হয়েছে। সিজারে কোনো ধরনের ভুল বা অবহেলা করা হয়নি। বাড়িতে ধাত্রীদ্বারা ডেলিভারি করানোর চেষ্টার ফলে নবজাতকের মৃত্যু হয়েছে।
এদিকে গতকাল বুধবার নবজাতকের মৃত্যুর ঘটনায় ডিজিটাল হসপিটালটি সিলগালা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com