বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৫৫ পূর্বাহ্ন

সাঘাটায় ট্রলি বোঝাই ৫৫ বস্তা ধান ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ

সাঘাটায় ট্রলি বোঝাই ৫৫ বস্তা ধান ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজার নামক স্থানে ট্রলি বোঝাই ৫৫ বস্তা ধান ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ট্রলি উদ্ধার করলেও ধান উদ্ধার করতে পারেনি।
অভিযোগে জানা যায়, উপজেলার বাটি গ্রামের মৃত দুদু মিয়ার পুত্র আনিছুর রহমান অনন্তপর গ্রামের আবুল কাশেমের চাতাল ভাড়া নিয়ে দীর্ঘ দিন থেকে ধান-চালের ব্যবসা করে আসছিল। গত ১৬ নভেম্বর ভোরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পানিতলা বাজারের ব্যবসায়ী আফজাল হোসেন এর কাছ থেকে ১ লাখ ১৭ হাজার টাকা মূল্যের ৫৫ বস্তা ধান ট্রলি চালক জয়নুল আবেদীনের ট্রলি বোঝাই করে নিয়ে আসার পথিমধ্যে উপজেলার মানিকগঞ্জ বাজারের উত্তর পার্শ্বে চৌরাস্তা নামক স্থানে রাত্রি অনুমান সাড়ে ৭টায় একই উপজেলার গাছাবাড়ী গ্রামের মৃত আব্দুল হামিদ আলী’র পুত্র নজরুল ইসলাম (৪৫), মৃত জয়নাল আবেদীনের পুত্র রোকন মিয়া (৪০) ও মৃত রোজদার আলী’র পুত্র খলিল (৩৫) এর নেতৃত্বে তার দলবল সহ লাঠিসোটা ও ধারলো অস্ত্র নিয়ে ধান বোঝাই ট্রলির গতিরোধ করে এবং ট্রলির ড্রাইভারকে জীবন নাশের হুমকী দিয়ে জোর পূর্বক ধান ভর্তি ট্রলিটি নিয়ে চলে যায়।
এ ব্যাপারে ঘটনার দিন দিবাগত রাতে চাতাল ব্যবসায়ী আনিছুর রহমান বাদি হয়ে সাঘাটা থানায় অভিযোগ করলে গত ১৭ নভেম্বর এসআই গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ট্রলিটি উদ্ধার করেন।
এসআই গোলাম মোস্তফা জানান, ছিনতাইকৃত ধানের বস্তাগুলো উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com