রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

সাঘাটায় জমি নিয়ে বিবাদে সংঘর্ষে আহত -৪

সাঘাটায় জমি নিয়ে বিবাদে সংঘর্ষে আহত -৪

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটায় নিজ বাড়ি ছেড়ে পালিয়ে আত্মীয়ের বাড়ি (খালা বাড়ি) আশ্রয় নিয়েও শেষরক্ষা হলো না কেরামত আলীর পারিবারের। সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মহিলা সহ চারজন।
সরেজমিন ও থানায় দায়েরকৃত অভিযোগপত্রে জানাযায়, উপজেলার ভরতখালী ইউনিয়নের চিথলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে কেরামত আলী তার পিতার পৈত্রিক সূত্রে পাওয়া বাস্তুভিটার জমি ভোগ দখলকে কেন্দ্র করে নিজ জ্যাঠার সাথে বিরোধ চলে আসছিল। এর জেরে কেরামত আলী ও তার পরিবারকে খুন জখম সহ মারপিটের হুমকি দেয় আব্দুস কুদ্দুস বেপারী (গাটু)।
ফলে কেরামত আলী সপরিবারে পালিয়ে ভরতখালীর সাকোয়া গ্রামে আত্মীয়ের বাড়ি এসে আশ্রয় নেন। তবুও তাদের শেষ রক্ষা হয়নি। সন্ত্রাসী দলটি আশ্রিত বাড়িটি ঘেরাও করে, কমান্ডো স্টাইলে বাড়ির লোকজনকে মারপিট সহ লুটতরাজ করে নিয়ে চলে যায়। পরে প্রতিবেশী লোকজন আহতদের উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহতরা হলেন, মাজেদা বেগম (৫০)শামীমা বেগম (২৬)ছায়েদা বেগম (৬০) ও কেরামত আলী স্বপন (৩০)।
এদিকে এই ঘটনায় গতকাল কেরামত আলী বাদী হয়ে ১২ জনকে আসামি করে সাঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। থানার এস আই অনিমেষ ঘটনাস্থল তদন্ত করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com