সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

সাঘাটায় গরু চোরের উপদ্রব দিন দিন বেড়েছে

সাঘাটায় গরু চোরের উপদ্রব দিন দিন বেড়েছে

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলায় গরু চুরির উপদ্রব দিন দিন বেড়েই চলছে। ফলে গৃহস্থদের ঘুম হারাম হয়ে পড়েছে। গত এক সপ্তাহে উপজেলার দুইটি ইউনিয়ন থেকে ৬টি গরু ও ৩টি বাড়ী চুরি হওয়ার খবর পাওয়া গেছে।
জানা গেছে, সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের পাঁচিয়ারপুর গ্রামের মৃত নুরুল সরকারের পুত্র লুৎফর রহমানের গোয়াল ঘর থেকে গত শনিবার দিবাগত রাতে ৩টি গরু গোয়াল ঘরের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায়।
পাঁচিয়ারপুর ঘটনাস্থলে গেলে এলাকাবাসী জানান, গত সোমবার আনুমানিক রাত আড়াই টায় চোর সন্দেহে দুই ব্যক্তিকে জনতা আটক করে। ওই রাতেই ঝৈলতলা গ্রামের চিকু মিয়ার পুত্র গরুর দালাল ভেলু মিয়া ও আতাউর রহমান নামে দুই প্রভাবশালী সুকৌশলে সন্দেহভাজন দুই ব্যক্তিকে রহস্যজনক ভাবে ছেড়ে দেয়। এরুপ রহস্য জনক ঘটনায় এলাকাবাসীর মধ্যে হতাশা বিরাজ করছে।
বোনারপাড়া ইউনিয়নের দলদলিয়া ও দূর্গাপুর গ্রাম থেকে ৩টি গরু চোরেরা চুরি করে অন্যত্র নিয়ে গিয়ে জবাই করে মাংস গুলো নিয়ে যায় এবং বর্জ্যগুলো ফেলে রেখে যায়।
এছাড়াও গত বৃহস্পতিবার ভোর রাতে রনজিৎ কুমার, প্রভাত চন্দ্র ও সুকুমার চন্দ্রের বাড়ী থেকে নগদ টাকা, মোবাইল ফোন, আসবাবপত্র সহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস পত্র চোর চুরি করে নিয়ে যায়।
দিন দিন গরু চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় গৃহস্থদের ঘুম হারাম হয়ে পড়েছে।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ গৃহস্থরা পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com