শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সাদুল্লাপুরে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার গোবিন্দগঞ্জে কলা বাগান থেকে গলাকাটা লাশ উদ্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে -নির্বাচন কমিশনার কবিতা খানম বঙ্গবন্ধুর ভাস্কর নিয়ে যারা কথা বলছেন তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয় -ডেপুটি স্পীকার সাঘাটায় অন্যের জমিতে বালু রেখে ক্ষতিসাধন ধাপেরহাটে ৫টি বৈদ্যুতিক মিটার চুরিঃ মুক্তিপন দিয়ে উদ্ধার-৩ কৃষকদের পরিশ্রমের কারণেই আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার পলাশবড়ি পৌর নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে – নির্বাচন কমিশনার আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কঞ্চিবাড়ি ইউপি ভবন ছাদে ফলদ বাগান করে এলাকায় আলোরণ সৃষ্টি

সাঘাটায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ৪টি ড্রেজার মেশিন জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস

সাঘাটায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ৪টি ড্রেজার মেশিন জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটার দেওয়ানতলা ব্রীজের উত্তর পার্শ্বে বাঙ্গালী নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৪টি ড্রেজার মেশিন জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।
জানা গেছে, সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের দেওয়ানতলা ব্রীজের উত্তর পার্শ্বে বাঙ্গালী নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে দীর্ঘদিন ধরে কতিপয় অসাধু বালু ব্যবসায়ী অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল। খবর পেয়ে গতকাল সাঘাটা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাকিল আহম্মেদের নেতৃত্বে এক অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের ৪টি ড্রেজার মেশিন জব্দ করা হয় এবং মেশিনসহ যাবতীয় সরঞ্জামাদী আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। অভিযানকালে অবৈধভাবে বালু উত্তোলনকারীরা পালিয়ে যায়। উল্লেখ্য যে, সহকারী কমিশনার (ভূমি) সাকিল আহম্মেদ এ উপজেলায় যোগদান করার পর থেকেই বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনকারী চক্রদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় একদিকে যেমন সরকারি সম্পদ রক্ষা হচ্ছে অন্যদিকে নদীর তীরবর্তী এলাকার জমি ভাঙ্গনের হাত থেকে রক্ষা পাচ্ছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com