রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

সাঘাটার মানুষ এখন করোনা টিকা গ্রহণে আগ্রহী হয়ে পড়েছেন

সাঘাটার মানুষ এখন করোনা টিকা গ্রহণে আগ্রহী হয়ে পড়েছেন

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের উৎসাহ উদ্দিপনায় গত ১ সপ্তাহে সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, ইউএনও মহিউদ্দিন জাহাঙ্গীর, নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, ঘুড়িদহ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ওসি জিআরপি তাপস চন্দ্র সহ এ রিপোর্ট লেখা পর্যন্ত ১ হাজার ১শ’ ৭৫ জন করোনা টিকা গ্রহণ করেছেন।
তথ্য মতে- গত মঙ্গলবার দিন ২শ’ ৭০ জন টিকা গ্রহণ করেছেন। বর্তমান স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আরিফুজ্জামানের কর্মদক্ষতা ও প্রচেষ্টায় উপজেলার মানুষ করোনা টিকা নেওয়ার জন্য আগ্রহী হয়ে পড়েছে।
ইউএনও মহিউদ্দিন জানান আমার প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারীদের করোনা টিকা প্রদান সহ গ্রাম গঞ্জের মানুষকে এ টিকা গ্রহণে উদ্বুদ্ধ করার পরামর্শ দিচ্ছি।
স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আরিফুজ্জামান জানান ১ হাজার ৩শ’ ৮৩ জন অনলাইনে রেজিষ্ট্রেশন করেছেন। আর টিকা গ্রহণ করেছেন ১ হাজার ১শ’ ৭৫ জন।
সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির জানান উপজেলার সাধারণ মানুষ এখন করোনা টিকা নেওয়ার জন্য ঝুঁকে পড়েছেন, সেহেতু এ টিকা গ্রহণে রেজিষ্ট্রেশন করতে যাতে হয়রানির শিকার না হতে হয় এ জন্য টিকা রেজিষ্ট্রেশন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্তদের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com