শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন

সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

স্টাফ রিপোর্টারঃ করোনাকালিন পরিস্থিতি মোকাবেলায় গাইবান্ধার মূলধারার ৪২ জন জাতীয় দৈনিক সংবাদপত্র ও টেলিভশনের সাংবাদিকদের মধ্যে গতকাল গাইবান্ধা পৌরসভা মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে চেক বিতরণ করেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন। এনটিভির গাইবান্ধা প্রতিনিধি কৃষ্ণ চাকীর সভাপতিত্বে দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি সাংবাদিক অমিতাভ দাশ হিমুনের সঞ্চালনায় এই চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনকণ্ঠের জেলা প্রতিনিধি আবু জাফর সাবু, দৈনিক মাধুকরের সম্পাদক কেএম রেজাউল হক, পৌরসভার প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পেশাজীবি মানুষ যারা করোনাকালে ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণে কাজ করে চলেছেন তাদের জন্য আর্থিক সহায়তা দানের এই প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন। বিশেষ করে পেশাদার সাংবাদিকদের করোনাকালিন সময়ে বেতন-ভাতা বন্ধ হওয়ার উপক্রম দায়িত্ব পালনে তারা দুর্ভোগের মধ্যে পড়েন। তাই তিনি সেই সময়ে সারাদেশের সাংবাদিকদের পাশে সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন। যা ইতোপূর্বে কখনও কোন রাষ্ট্র প্রধান করেননি।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com