বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

সন্তানের কে বাঁচাতে মায়ের আকুতি সাহায্যের আবেদন

সন্তানের কে বাঁচাতে মায়ের আকুতি সাহায্যের আবেদন

সুুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে স্কুলছাত্রের হার্টে ছিদ্র ও ভাল্ব নষ্ট হয়ে দিন-দিন মৃত্যর কোলে ঢলে পরেছেন রেজা প্রামানিক নামের এক স্কুলছাত্র। রেজা প্রামানিক বামনডাঙ্গা মনমথ উচ্চ বিদ্যালয়ের ছাত্র উপজেলা বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের দিনমজুর শহিদুল্লাহরও প্রামানিক ও রওশন আরা বেগমের পুত্র।
স্কুলছাত্র রেজা দীর্ঘদিন থেকে জটিল ও বিরল রোগে আক্রান্ত হয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ও রিসার্চ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছিলো। দিনমজুর অসহায় পিতার পক্ষে তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে অক্ষম হয়ে পড়েছে। সে কারনে সন্তারকে বাঁচাতে মা রওশন আরা বেগম স্থানীয় সংসদ সদস্যসহ সমাজের সকল স্থরের হৃদয়বান ও বিত্তশালী এবং দানশীল ব্যক্তিদের নিকট চিকিৎসা সহায়তার জন্য আবেদন জানিয়েছেন। চিকিৎসার অভাবে রেজা বর্তমানে বাড়িতে রয়েছে। রেজা স্বাভাবিক জীবনে ফিরতে চায়। সহায়তা পাঠানোর জন্য রেজার মা রওশন আরা বেগমের ভাই হাবিব ০১৭০-৮১৮২৮১ মোবাইলে যোগাযোগের অনুরোধ করেছেন। রেজার মা রওশন আরা বেগম জানান, উপজেলা সমাজসেবা অফিস সহ বিভিন্ন জায়গায় চিকিৎসার ব্যবস্থার জন্য আবেদন করেও কোনো সহযোগিতা পাইনি। তাই সন্তানকে বাঁচাতে প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসা সহযোগিতার আবেদন করেছেন মা রওশন আরা বেগম। তবে এখনো কোনো সারা পাইনি।
উপজেলা স্বাস্থ্য কমপেক্সের ডাক্তার তারিকুল ইসলাম তারেক জানান, চিকিৎসা করলে রেজা ভাল হবে। তবে তার চিকিৎসার জন্য প্রায় ৫-৬ লক্ষ টাকার প্রয়োজন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com