মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

সদর থানার ওসি শাহরিয়ারের বিদায় সংবর্ধনা

সদর থানার ওসি শাহরিয়ারের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গত মঙ্গলবার রাতে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। তিনি গাইবান্ধা সদর থানা থেকে কুড়িগ্রাম জেলার সদর থানায় বদলী হওয়ায় এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করে সদর থানা পুলিশ।
গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব প্রতাপ ঘোষ, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ স¤পাদক ও গাইবান্ধা পৌরসভা পুলিশিং কমিটির সভাপতি আবু জাফর সাবু, জেলা আওয়ামী লীগের দপ্তর স¤পাদক ও সদর থানা পুলিশিং কমিটির সভাপতি সাইফুল আলম সাকা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুল হক ঝন্টু, চেম্বার অব কমার্স এর পরিচালক ও গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক খান মোঃ সাঈদ হোসেন জসিম, সাংবাদিক খালেদ হোসাইন, দীপক কুমার রায়, সাংবাদিক ফারহান শেখ, সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মজিবুর রহমান, এসআই মিজানুর রহমান, এএসআই আনোয়ার হোসেন, শফি প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর থানার এসআই শাহাদাত হোসেন।
অনুষ্ঠানের শুরুতেই পৌরসভার মেয়র, সদর থানা পুলিশ এবং উপস্থিত অতিথি, সাংবাদিকসহ অন্যান্যদের পক্ষ থেকে বিদায়ী খান মোঃ শাহরিয়ারকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন। এই বিদায় অনুষ্ঠানে সদর থানার পুলিশ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com