শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণ কাজের উদ্বোধন করলেন হুইপ

সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণ কাজের উদ্বোধন করলেন হুইপ

স্টাফ রিপোর্টারঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে ৫ কোটি ২০লাখ টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট গাইবান্ধা সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজের শুরু করা হয়েছে। গতকাল জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আহসান কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সরোয়ার কবির, উপজেলা নির্বাহী অফিসার প্রষূন কুমার চক্রবর্তীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দূর্বার গতিতে উন্নয়ন কার্যক্রম চলছে। আ.লীগ যখন ক্ষমতায় আসে তখনই জনগন কিছু পায় ও উন্নয়ন হয় । তিনি আরোও বলেন বন্যা ও করোনা মোকাবেলা করে সরকার বিশ^ দরবারে খ্যাতি অর্জন করেছে।
এদিকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে ৪ তলা বিশিষ্ট গাইবান্ধার সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজে ৫ কোটি ২০ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com