বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৪৭ অপরাহ্ন

সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকারের ইন্তেকাল

সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকারের ইন্তেকাল

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা-৩ সাদুল্লাপুর-পলাশবাড়ী আসনের সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকার গতকাল ২৭ ডিসেম্বর সকালে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না….রাজেউন)। বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাদুল্লাপুর উপজেলা পরিষদর চেয়ারম্যান শাহারিয়া খাঁন বিপ্লব ।
ডাঃ ইউনুস আলী সরকার দীর্ঘদিন ধরে ক্যান্সারসহ শারীরিক বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ডাঃ ইউনুস আলী সরকার ক্ষমতাসীন আওয়ামী লীগের গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের টানা দুইবারের এমপি। তিনি সাদুল্লাপুর উপজেলা আ’লীগের সভাপতি ছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনেও জাসদের প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদিকে বিপুল ভোটে পরাজিত করে এমপি নির্বাচিত হন তিনি।
ডাঃ মোঃ ইউনুস আলী সরকার ১৯৫৩ সালের ১৫ই জুন জন্মগ্রহন করেন। তার গ্রামের বাড়ী সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম এলাকায়। পেশায় চিকিৎসক ডাঃ ইউনুস আলী ঢাকার মেট্রোপলিটন মেডিকেল সেন্টারে এনেসথিওলজিল্ট হিসেবে খন্ডকালীন কর্মরত ছিলেন। এদিকে, মরহুম ইউনুস আলী সরকারের মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের সংসদ সদস্য এ্যাডঃ ফজলে রাব্বি মিয়া, জাতীয় সংসদের হুইপ, গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সৈয়দ শামস্-উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা পৌরসভার মেয়র এ্যাডঃ শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
স্টাফ রিপোর্টারঃ বিশিষ্ট রাজনীতিবিদ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) জাতীয় সংসদ সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকার গতকাল ২৭ ডিসেম্বর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
গাইবান্ধা জেলা জাতীয় পার্টির পক্ষে সাবেক এমপি, প্রেসিডিয়াম সদস্য জাতীয় পার্টি ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব আব্দুর রশীদ সরকার এবং জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ সরওয়ার হোসেন শাহিন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com