সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় আহত নারীর মৃত্যু সাঘাটায় কারিগারি বিষয়ক ১ দিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বাহিনীর গাড়িতে আগুন ও ম্যাজিষ্ট্রেটের গাড়ি ভাংচুরের ঘটনায় দুটি মামলা দায়ের ॥ ৫ গ্রেফতার গোবিন্দগঞ্জে পৌর নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রাফিকে দল থেকে বহিষ্কার গোবিন্দগঞ্জে ছাত্রলীগের বর্ধিত সভা উদীচীর রণেশ দাশ গুপ্তের জন্মবার্ষিকী পালিত গাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভায় উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু শান্তিপূর্ণ ও ভোট গ্রহণ সাঘাটায় আজির হোসেন হত্যা মামলার ১ আসামী গ্রেফতার দারিয়াপুরে যুব ইউনিয়নের শীতবস্ত্র বিতরণ আজ সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন- প্রশাসনের পাঁচ স্তরের নিরাপত্তা সেল

শিশুদের জন্য বরাদ্দকৃত টাকা শিশুদের পুষ্টিকর খাবারে ব্যয় করবেন -ডেপুটি স্পীকার

শিশুদের জন্য বরাদ্দকৃত টাকা শিশুদের পুষ্টিকর খাবারে ব্যয় করবেন -ডেপুটি স্পীকার

Digital Camera

সাঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, শিশুরা যাতে দক্ষ হয়ে গড়ে ওঠে এবং ভবিষ্যত জাতির মঙ্গল বয়ে আনতে পারে এ কথা ভেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যত্ন প্রকল্পের মাধ্যমে শিশুদের যতের জন্য এ অর্থ বরাদ্দ করেছেন।
গতকাল রবিবার সাঘাটা উপজেলা পরিষদ মিলনায়তনে বোনারপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে আই.এস.পি.পি যত্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি মা’দের উদ্দেশ্যে বলেন, শিশুদের জন্য বরাদ্দকৃত এ টাকা শুধুমাত্র শিশুদের পুষ্টিকর খাবার ও চিকিৎসা সেবাতেই ব্যয় করতে হবে।
বোনারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়ারেছ প্রধানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজার রহমান, প্রচার সম্পাদক মোখলেছুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর-রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, এসপিএস মনিরুল ইসলাম টিপু, রফিকুল ইসলাম, জাহানুর ইসলাম, আব্দুল মান্নান, মাসুদ রানা প্রমুখ।
উল্লেখ্য, সাঘাটা উপজেলার মোট উপকারভোগীর সংখ্যা ১১ হাজার ৪শ’ ৭৪ জন। সাঘাটা উপজেলার ৬ মাসের (অক্টোবর/২০১৯ থেকে মার্চ/২০২০) মোট বরাদ্দ ৭ কোটি ১ লক্ষ ১৫ হাজার ১শ’ টাকা।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com