শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

শহরে সামান্য বৃষ্টিতেই রাস্তায় পানি ব্যবসা-বাণিজ্যের চরম দুর্ভোগ

শহরে সামান্য বৃষ্টিতেই রাস্তায় পানি ব্যবসা-বাণিজ্যের চরম দুর্ভোগ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা শহরসহ পৌর এলাকার অপরিকল্পিত ড্রেইনেজ ব্যবস্থার কারণে বৃষ্টির পানি সহজেই নিস্কাশিত না হওয়ায় রাস্তা ও নিম্নাঞ্চলগুলোতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এমনকি শহরের প্রধান প্রধান সড়কেও সামান্য বৃষ্টিতেই দীর্ঘক্ষণ পানি জমে থাকে। এতে ব্যবসায়িদের অধিকাংশ অনেক দোকানে পানি ওঠায় ব্যবসা-বাণিজ্যে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। শুধু তাই নয়ও যানবাহন চলাচলে ও পথচারিদের চরম বিপাকে পড়তে হয়।
বিশেষ করে জেলা শহরের প্রধান প্রধান সড়কের মধ্যে ষ্টেশন রোড কাচারী বাজারসহ বিভিন্ন সড়কে পানি জমে যায়। ড্রেনগুলোতে পানি নিস্কাশিত না হওয়ায় এই পানি দীর্ঘক্ষণ জমে থাকে। প্রসঙ্গত উল্লেখ্য, শহর এবং পৌর এলাকার ড্রেনগুলো অপরিকল্পিতভাবে নির্মাণ করার ফলে এই সমস্ত ড্রেনে পানি নিস্কাশিত না হওয়ায় ড্রেনগুলো সবসময় পানি জমে থাকে। তদুপরি ড্রেনগুলোতে অবাধে পলিথিন, বর্জ্য আবর্জনা ফেলার কারণে ড্রেনগুলো ময়লায় ভরে থাকায় বর্ষা মৌসুমে ড্রেন উপচে রাস্তায় জমে থাকে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com