বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

শহরে পুলিশ টহল ভ্যানের সাইরেনে বন্ধ হয়ে যায় দোকানের শার্টার

শহরে পুলিশ টহল ভ্যানের সাইরেনে বন্ধ হয়ে যায় দোকানের শার্টার

স্টাফ রিপোর্টারঃ লকডাউনের ৭ম দিনে গাইবান্ধা শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান নির্দেশনা অমান্য করে খোলা ছিল। কিন্তু পুলিশ টহল ভ্যানের সাইরেন শুনেই দোকানপাটের শার্টার বন্ধ করে। আবার পুলিশ ভ্যান চলে গেলেই শার্টার খুলেই চলে বেচাকেনা। কোন কোন ক্ষেত্রে শার্টার খুলে গ্রাহককে দোকানের ভেতরে নিয়ে শার্টার বন্ধ করে চলছে বেচাকেনা। এভাবেই চলছে গাইবান্ধা জেলা শহরের সান্দারপট্টি, কাচারী বাজার, স্টেশন রোড, বড় মসজিদ মোড়, সার্কুলার রোড, পিকে বিশ্বাস রোড, পুরাতন ও নতুন ব্রীজ সংলগ্ন এলাকা, বাস-টার্মিনাল এলাকা। বিশেষ করে স্টেশন রোডের ইসলাম প্লাজায় এই প্রবণতা আরও বেশী।
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী ‘সর্বাত্মক’ পুলিশ ও প্রশাসনের কড়াকড়ি থাকলেও নির্দেশনা থাকলেও রাস্তায় মটর সাইকেল, সিএনজি-অটোবাইকসহ ছোট ছোট যানবাহন ও মানুষ অবাধে চলাচল আরও বেড়েছে।
জেলা শহরের কাঁচা বাজারগুলোতে ছিল উপচেপড়া ভীড়। এছাড়া জেলার গ্রামাঞ্চলের বিভিন্ন দোকানপাট ও হাট-বাজারগুলোতে লকডাউন বা স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বালাই নেই। এব্যাপারে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে তেমন নজরদারি নেই। এতে করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার আশংকা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com