শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযুক্ত আরিফ আটক

লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযুক্ত আরিফ আটক

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ মাস্টারকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব।
গত শনিবার রাতে র‌্যাব-১৩ সূত্র জানায়, পঞ্চগড় থেকে মূল অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তাকে দিনাজপুরে হেফাজতে রাখা হয়েছে। গাইবান্ধা সদর থানার পুলিশের কাছে আরিফকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এই খবর লেখা পর্যন্ত।
গ্রেফতার আরিফ মিয়া লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরার কুঠি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। এর আগে, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ তার প্রতিবেশী রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা সেতু হেঁটে পার হচ্ছিলেন তারা। এ সময় একই গ্রামের এক যুবক লোহার রড দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। আব্দুর রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যান ওই যুবক। পরে আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনরা বলছেন, আব্দুর রউফের ওপর হামলাকারী যুবকের নাম আরিফ।
আব্দুর রউফের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাত দেড়টার দিকে উত্তেজিত লোকজন অভিযুক্ত আরিফের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। থমথমে অবস্থার মধ্যেই গত শনিবার দুপুর পৌনে ২টার দিকে শতাধিক পুলিশের উপস্থিতি থাকা সত্ত্বেও লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের দেড় হাজার শিক্ষার্থীসহ স্থানীয় বিক্ষুব্ধ লোকজন প্রধান সন্দেহভাজন আরিফ ও তার স্বজনদের বাড়িতে আগুন দেয়।
ঘটনায় জড়িতদের বিচার দাবিতে গত শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দেড় ঘণ্টা গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের লক্ষ্মীপুর বাজার এলাকা অবরোধ করে রাখেন বিক্ষুব্ধরা

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com