রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

লক্ষীপুরে ইউপি সদস্য রউফ হত্যার প্রতিবাদে বিক্ষোভ

লক্ষীপুরে ইউপি সদস্য রউফ হত্যার প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সদস্য, লক্ষীপুর স্কুল এন্ড কলেজের শিক্ষক ও নব নির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ হত্যান্ডের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেন অত্র এলাকার ছাত্র/ছাত্রী, শিক্ষক, ব্যবসায়ী ও আপামর জনসাধারণ। আব্দুর রউফ মিয়ার হত্যাকান্ডে বিক্ষুব্ধ এলাকাবাসী। গ্রেফতারকৃত খুনী আসামী আরিফের ফাঁসি ও হত্যাকান্ডের ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবীতে গতকাল লক্ষীপুর বাজারে বিক্ষুদ্ধ জনতা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বিক্ষোভ ও সড়ক অবরোধ করেন।
উক্ত কর্মসূচীতে অংশ নেন শত শত নারী ও পুরুষ। বিক্ষোভ মিছিলটি ব্যাংক চত্ত্বর থেকে শুরু হয়ে লক্ষীপুর বাজারের বিভিন্ন মোড় প্রদক্ষিণ করে রাস্তার মাঝখানে অবস্থান নেন। সেসময় রাস্তার দুপাশে যান চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। সে সময় বক্তব্য রাখের লক্ষীপুর স্কুল এন্ড কলেজের গভর্ণীং বর্ডির সদস্য কার্জন চৌধুরী, সাইদুর রহমান মাস্টার, ফুল মিয়া, লিটন মিয়া, জয়নাল আবেদিন, ইমরুল ইসলাম, আমজাদ হোসেন, শেফালি আকতার, আইভি, নুরুন্নবী, রুহুল আমিন প্রমুখ।
আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আকরামুল হক রাঙ্গা বলেন, রউফ মিয়ার খুনিসহ খুনের মদত দাতাদের অবিলম্বে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com