বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:০৫ অপরাহ্ন

রোগীকল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা

রোগীকল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেনারেল হাসপাতালের রোগীকল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা গতকাল সোমবার দুপুরে হাসপাতালের নিজস্ব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। গাইবান্ধা জেনারেল হাসপাতালের রোগীকল্যাণ সমিতি ও হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনা করেন রোগীকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও হাসপাতালের সমাজসেবা কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন শাহ্। সভাপতিত্ব করেন রোগীকল্যাণ সমিতির সভাপতি ও গাইবান্ধা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ মাহবুব হোসেন।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোঃ ফজলুল হক। বক্তব্য রাখেন গাইবান্ধা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ কামরুল হাসান সরকার, সমাজসেবা কর্মকর্তা (রেজিস্ট্রেশন) মিজানুর রহমান মল্লিক, সাঘাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু মোহাম্মদ সুফিয়ান, গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ এস এম তানভীর রহমান।
বার্ষিক সাধারণ সভায় আলোচনায় অংশ নেন রোগীকল্যাণ সমিতির সদস্য গোবিন্দ লাল দাস, আব্দুল লতিফ হক্কানী, লাসেন খান রিন্টু, মুক্তিযোদ্ধা ওয়াসিকার মোঃ ইকবাল মাজু ও মোঃ মকছুদার রহমান শাহান, রকিবুল হক চৌধুরী, প্রতাপ ঘোষ, মোঃ আব্দুর রশিদ, ডাঃ এ কে এম সামসুজ্জোহা খন্দকার, ডাঃ মোঃ রশীদুল হাসান বকুল, ডাঃ মোছাঃ তাহেরা আকতার মনি, জিয়াউল হক জনি, মোঃ শহীদুজ্জামান শহীদ ও মোঃ এনামুল হক টুটুল প্রমুখ। শেষে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
বার্ষিক সাধারণ সভায় রোগীকল্যাণ সমিতির কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহনের কথা তুলে ধরা হয়। তহবিল বৃদ্ধির মাধ্যমে দুঃস্থ ও অসহায় রোগীদের আর্থিক সেবা বৃদ্ধির জন্য সিদ্ধান্ত নেওয়া হয়। দুঃস্থ ও অসহায় রোগীদের সাহায্যার্থে রোগীকল্যাণ সমিতিতে গাইবান্ধা জেনারেল হাসপাতালের সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান সদস্য হতে পারবেন ও অনুদান প্রদান করতে পারবেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com