মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাদুল্লাপুরে ঝুকি নিয়ে নৌকা ও বাঁশের সাঁকোয় নদী পারাপার গাইবান্ধায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গোবিন্দগঞ্জ রংপুর ইপিজেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন সাঘাটায় ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারি আটক গাইবান্ধায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির মিলনমেলা রোগ পরীক্ষা নামে অর্থ হাতিয়ে নিচ্ছে হেলথ প্লাস ডায়াগনস্টিক সেন্টার গোবিন্দগঞ্জ উপজেলায় এসএসসির প্রশ্ন ফাঁসের অভিযোগে ২ শিক্ষক আটক সুন্দরগঞ্জে দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা প্রেমিকের শাস্তির দাবিতে মানববন্ধন গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযানঃ গ্রেফতার ৩ পলাশবাড়ীতে মাদকসহ ৩ কারবারি গ্রেফতার

রিপোর্টার্স ইউনিটের গুণীজন সংবর্ধনা

রিপোর্টার্স ইউনিটের গুণীজন সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান গতকাল স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রেজাউন্নবী রাজু। অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত সাংবাদিক আবু জাফর সাবুর প্রতি শ্রদ্ধা জানিয়ে ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।
সাংবাদিক-কবি দেবাশীষ দাশ দেবুর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর তনু। বক্তব্য রাখেন দৈনিক জনসংকেত-এর সম্পাদক দীপক কুমার পাল, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক রজতকান্তি বর্মন, সাংবাদিক শাহাবুল শাহীন তোতা, আরিফুল ইসলাম বাবু, রিক্তু প্রসাদ, মমতাজুল ইসলাম লিয়াকত, ফাতেমা মজিদ জুঁই প্রমুখ।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা-সাংবাদিক এস.কে মজিদ মুকুল ও একাত্তরে রণাঙ্গনের আলোকচিত্রী আশীষ কুমার সরকার টুকুকে সংবর্ধনা জানানো হয়। সংবর্ধিত গুণীজনদের ফুল, উত্তরীয় ও ক্রেস্ট প্রদান করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com