বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
করোনা মোকাবেলায় গাইবান্ধা দেশের রোল মডেলঃ এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি (এমপি) শেখ কামালের জন্মদিন উদযাপন উপলক্ষে ক্রীড়া সংস্থার সংবাদ সম্মেলন সাঘাটায় ব্যবসায়ির গাড়ীর গতি রোধ করে মারপিট জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি গ্রহন গাইবান্ধায় করোনায় একজনের মৃত্যুঃ নতুন শনাক্ত ৪৪ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত ওসির মতবিনিময় গাইবান্ধার গ্রাম পুলিশদের ঠিকাদার কর্তৃক নিম্নমানের বাইসাইকেল সরবরাহ গাইবান্ধায় করোনায় পাঁচজনের মৃত্যুঃ নতুন শনাক্ত ৫৬ গোবিন্দগঞ্জে শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ শেখ কামালের ৬৭ তম জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনের সভা

রামচন্দ্রপুরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ১ আহত ২

রামচন্দ্রপুরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ১ আহত ২

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে মাদকাসক্ত এক যুবকের ছুরিকাঘাতে রোকন সরদার (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই জন আহত হয়েছেন। আহতদের মধ্যে জিল্লুর রহমান নামে একজনকে গুরতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী গতকাল শুক্রবার সকালে মাদকাসক্ত যুবকের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহত রোকন সরদার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের আব্দুর রউফ ওরফে হারু সরদারের ছেলে। তিনি বালুয়া বাজারের সাইকেল পার্টস এর ব্যবসা করতেন।
স্থানীয়দের বরাত দিয়ে রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, বালুয়া বাজারে কাজী হোটেল এন্ড রেস্টুরেন্ট এবং দুই বোন মিষ্টান্ন ভান্ডার দীর্ঘদিন মিষ্টি বিক্রি করে আসছিল । কিন্তু দুই বোন মিষ্টান্ন ভান্ডারের মিষ্টির দাম কম হওয়ায় বিক্রিও বেশি হতো । এরই ক্ষোভে কাজী হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিকের ছেলে মাদকাসক্ত সোহেল মিয়াসহ কয়েকজন স্থানীয় ব্যক্তি দুই বোন মিষ্টান্ন ভান্ডারের মালিক কাঞ্চনকে মারধর করে। পরে বিষয়টি ইউপি সদস্য আশিকুজ্জামান সাথী ও রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলামকে জানানো হয়। তারা রাতেই সোহেলের সঙ্গে কথা বলতে যান।
এ সময় সোহেল ক্ষিপ্ত হয়ে তারা কয়েক ভাই মিলে ইউপি সদস্যের ওপর হামলা করে। খবর পেয়ে ইউপি সদস্য আশিকুজ্জামান সাথীর দুই চাচা জিল্লুর রহমান ও রোকন মিয়া এগিয়ে এলে তাদেরও ওপর হামলা করে তারা। এতে ঘটনাস্থলে ফল কাটা ছুরির আঘাতে রোকন মিয়া মারা যান। গুরুতর আহত জিল্লুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনাস্থল পরিদর্শন শেষে গাইবান্ধা জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে । অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com