শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

রমজানে নিত্যপণ্যের মূল্য স্থিতিশীল রাখতে সভা

রমজানে নিত্যপণ্যের মূল্য স্থিতিশীল রাখতে সভা

স্টাফ রিপোর্টারঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ নিরবিচ্ছিন্ন করা, বাজার পরিস্থিতি, নিরাপদ খাদ্য এবং মূল্য স্থিতিশীল রাখার নিমিত্তে গাইবান্ধা জেলা প্রশাসন ও কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) জেলা শাখার যৌথ উদ্যোগে গতকাল বুধবার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মশিউর রহমান।
সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা) দেওয়ান মওদুদ আহমেদ, জেলা খাদ্য নিয়ন্ত্রক আল ওয়াজিউর রহমান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাইবান্ধা উপ-পরিচালক আফসানা পারভিন, জেলা মার্কেটিং অফিসার মোয়াজ্জেম হোসেন, কেএম রেজাউল হক, সাইফুল আলম সাকা, আব্দুল মান্নান চৌধুরী, আব্দুর রউফ, সেকেন্দার আলী, ব্যবসায়ি আমিনুর রহমান, অসিম সাহা, আলহাজ্ব আব্দুস সবুর, রাম প্রসাদ, শাহাদত দোহা চৌধুরী প্রমুখ।
বক্তারা পণ্যমূল্য যাতে স্থিতিশীল থাকে সে কারণে ব্যবসায়িদের প্রতি অনুরোধ জানান। যাতে করে অনাবশ্যক পণ্যমূল্য বৃদ্ধি করে জনগণকে বিভ্রান্তির মধ্যে না ফেলে। তারা আরও বলেন, খাদ্যে ভেজাল প্রতিরোধে সকলকেই সচেতন থাকার আহবান জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com