বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

রংপুর বিভাগীয় লেখক পরিষদের দশক পূর্তি উৎসব

রংপুর বিভাগীয় লেখক পরিষদের দশক পূর্তি উৎসব

স্টাফ রিপোর্টারঃ ‘বিশুদ্ধ আত্মা ও সুন্দর সমাজ’ এই প্রতিপাদ্য নিয়ে রংপুর বিভাগীয় লেখক পরিষদের দশক পূর্তি উপলক্ষে গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গত শুক্রবার সন্ধ্যায় বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত উৎসব অনুষ্ঠানের উদ্বোধন করেন বিভাগীয় লেখক পরিষদ রংপুর কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব কাজী মোঃ জুননুুন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বহুমাত্রিক লেখক সাহিত্যিক সাংবাদিক গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু।
রংপুর বিভাগীয় লেখক পরিষদ গাইবান্ধা জেলা সভাপতি রেজাউল হক মিতার সভাপতিত্বে ও সম্পা দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি গাইবান্ধা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকছুদার রহমান শাহান, কবি গীতিকার সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি আলমগীর কবির বাদল, সুলতান উদ্দিন, জাকির হোসেন, ফারুকুল ইসলাম, বক্তব্য রাখেন এসএম সাথী বেগম, ফিরোজ কাউছার মামুন, নাসরিন রেখা, মজনুর রহমান, হাফিজুল হিলালী বাবু অঞ্জলী রাণী দেবী, রওশন আরা মুক্তি, কঙ্কন সরকার প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে নাটকের সংলাপ উচ্চারণ করেন কবি সোহেল রানা। কবিতা পাঠ করেন বগুড়ার নাজমা আকতার জাহান, গাইবান্ধার অ্যাডঃ আবুল কাশেম ইয়াসবীর, আল আমিন মোহ, মামুন-উর রশিদ, সখিনা আকতার সাথী, ইমরুল কবির মিন্টু, কুসুম কলি, উপমা সরকার, নাবিল আহমেদ, সালমা বেগম, তনিমা প্রমুখ।
অনুষ্ঠানে কবি, সাহিত্যিক, নাট্যকার ময়নুল হোসনকে বিভাগীয় লেখক পরিষদের পদক প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে রংপুর বিভাগীয় লেখক পরিষদ ২০২০ স্মারক স্মরণিকা উন্মোচন করা হয় ও উপস্থিত দর্শক ও অতিথিবৃন্দের মধ্যে ২০২১ সালের ক্যালেন্ডার বিতরণ করা হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com