বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও মানববন্ধন গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ সুন্দরগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৪ জনের দেহে করোনার উপসর্গ সুন্দরগঞ্জে বালু উত্তোলন করায় অব্যাহত হুমকির মুখে জনপদ দামোদরপুরে সিএনজি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২ সুন্দরগঞ্জে ঝড়ের উষ্ণ বাতাসে পুড়ে গেছে ৩৫ হেক্টর জমির ফসল গাইবান্ধা জেলা শহরে দোকানসহ মার্কেট-শপিংমল বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভঃ ওসির গ্রেফতার দাবিঃ এসপি অফিস ঘেরাও সুন্দরগঞ্জে বাহিরগোলা জামে মসজিদে এসি লাগানোর উদ্বোধন সাংবাদিক সুমনকে নির্যাতনের ৩ দিনেও আসামী গ্রেফতার হয়নি

রংপুর চিনিকলে আখচাষী ও শ্রমিক-কর্মচারীদের বিক্ষোভ

রংপুর চিনিকলে আখচাষী ও শ্রমিক-কর্মচারীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার কৃষিভিত্তিক একমাত্র ভারিশিল্প কারখানা উপজেলার মহিমাগঞ্জস্থ রংপুর চিনিকলসহ রাষ্ট্রায়াত্ত ৬টি চিনিকলে আখ মাড়াই বন্ধ রাখার সরকারি সিদ্ধান্ত বাতিলের দাবিতে গতকাল রোববার মহিমাগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করে শ্রমিক-কর্মচারী ও আখচাষীরা।
সকাল ৯টা থেকে মহিমাগঞ্জের রংপুর চিনিকলের সামনের সড়কে আখচাষী ও শ্রমিক-কর্মচারীরা টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ সমাবেশ চলাকালে মধ্যে বক্তব্য রাখেন রংপুর চিনিকল আখচাষী সমিতির সভাপতি জিন্নাত আলী প্রধান, শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু সুফিয়ান সুজা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান দুলাল, সহ-সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফটু প্রমূখ।
সমাবেশে বক্তারা বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প সংস্থার চেয়ারম্যানসহ উর্ধতন কর্মকর্তাদের দূর্নীতির কারণে পুরো সংস্থার লোকসানের দায়িত্ব শ্রমিক-কর্মচারীরা নেবেন না বলে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন। তারা বলেন, অবিলম্বে চিনিশিল্প ধ্বংসকারী আমলাদের বিচারের দাবিও জানান। উল্লেখ্য, শনিবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে ঘোষিত আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com